রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নবনির্বাচিত কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে।গত ১৪ জানুয়ারি আরইউজে কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় পুনঃনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকিসহ অন্য সদস্যদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক তানজিমুল হক।

সভায় বিদায়ী সাধারণ সম্পাদক তানজিমুল হক ইউনিয়নকে আরও গতিশীল ও ঐক্যবদ্ধ করতে আরইউজের নবনির্বাচিত নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম রাজশাহীর সাংবাদিকদের জন্য আবাসন নিশ্চিত করতে নিরলস কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। একইসঙ্গে সাংবাদিকদের মর্যাদা রক্ষা ও অধিকার আদায়ে স্বোচ্চার ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সভায় অন্যদের মধ্যে আরইউজের প্রতিষ্ঠাতা সভাপতি মুস্তাফিজুর রহমান খান আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম-মহাসচিব রাশেদ রিপন, বিএফইউজের নির্বাহী সদস্য বদরুল হাসান লিটন ও শরীফ সুমন, নতুন কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান, কোষাধ্যক্ষ সালাহউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক রিমন রহমান, দপ্তর সম্পাদক আমজাদ হোসেন শিমুল ও কার্যনির্বাহী সদস্য আজাহার উদ্দিন উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *